Bikes Compare

July 15, 2021
জংশেন সি জি-১২৫-৪ বাইক দাম, ফিচার রিভিউ

জংশেন সি জি-১২৫-৪ বাইক দাম, ফিচার রিভিউ

5/5 (1 Ratings)

চাইনিজ মোটরসাইকেল কোম্পানি জংশেন এর মোটরসাইকেলগুলো এখন বাংলাদেশে বেশ পরিচিত

 এবং আমরা দেখতে পাই যে জংশেন এর মোটরসাইকেলগুলো অন্য সব মোটরসাইকেলের চাইতে একটু আলাদা ধরণের হয়ে থাকে দেখতে। আর ভিন্ন ধরণের হওয়াই জংশেন এর মোটরসাইকেলগুলো বেশ নজর কাড়ে সকলের। আর চাইনিজ মোটরসাইকেল হলেও এর মোটরসাইকেলগুলো মোটামুটি ভাল মানের হওয়াই অনেকেই এখন জংশেন মোটরসাইকেল ব্যবহার করছে। আর জংশেন স্পোর্টস এবং স্ট্যান্ডার্ড সব ধরণের মোটরসাইকেলই তৈরি করে থাকে এবং জংশেন সি জি-১২৫-৪ হচ্ছে জংশেন গ্রুপের চমৎকার একটি ১২৫ সিসির স্ট্যান্ডার্ড ক্যাটাগরির মোটরসাইকেল। আর এই মোটরসাইকেলটি দেখতে যেমন চমৎকার স্ট্যান্ডার্ড বাইক হিসেবে এতে ব্যবহার করা হয়েছে বেশ শক্তিশালী কিছু ফিচার যেগুলো সম্পর্কে জানার পর অনেকেই এই চমৎকার স্ট্যান্ডার্ড বাইকটি কিনতে আগ্রহী হবে। আর আজকে আমি আপনাদের মাঝে জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলের ফিচারগুলো তুলে ধরবো আশা করি সকলেই এই মোটরসাইকেলটি সম্পর্কে জানার পর বেশ উপকৃত হবেন। তো চলুন জেনে নেয়া যাক জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটি সম্পর্কে বিস্তারিত তথ্যসমূহ।

ডিজাইন

ডিজাইনের দিক থেকে জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটি বেশ স্মার্ট। কারণ ১২৫ সিসির স্ট্যান্ডার্ড বাইক হিসেবে এই বাইকের বডিতে চমৎকার কিছু রঙের কারুকাজ লক্ষ করা যায় যার জন্য বাইকটি দেখতে চমৎকার হয়ে উঠেছে। মাঝাড়ি গড়নের এই মোটরসাইকেলে একটি ছোট এবং চিকন আকারের একটি ফুয়েল ট্যাংক রয়েছে আর এই ফুয়েল ট্যাংকটির দেহে চমৎকার রঙের কারুকাজ রয়েছে এবং এতে চমৎকারভাবে Zongshen লিখা রয়েছে যা সহজেই আপনার নজরে পড়বে। আর বাইকের বসার সিটটি খুব একটা বড় সাইজের না হলেও মাঝাড়ি সাইজের এই সিটটিতে সহজেই দুইজন মানুষ আরহন করতে পারবে। আর বাইকের অন্যতম আকর্ষনিয় অংশ হচ্ছে এর সাইলেন্সার পাইপ এবং বাইকের স্ট্যান্ড আর এই দুটি বেশ আলাদা ভাবে তৈরি করা হয়েছে যা সহজেই আপনার নজর কাড়বে এবং এ ধরণের স্ট্যান্ড এবং সাইলেন্সার পাইপ অন্য কোন বাইকে আপনি দেখতে পাবেন না।

ইঞ্জিন

৪টি স্ট্রোক, ডাবল সিলিন্ডার এবং একটি এয়ার কোল্ড কুলিং সিস্টেম দিয়ে সাজানো হয়েছে এই জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলের ইঞ্জিন। আর এই স্ট্যান্ডার্ড ধরণের জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটির ডিস্প্লেসিমেন্ট ইঞ্জিন সংযুক্ত করা হয়েছে ১২৪ সিসি যা বেশ ভাল মানের ইঞ্জিন। এছাড়াও ইঞ্জিনে আরো  রয়েছে একটি সিডি আই ধরণের ইগনিশন সিস্টেম এবং দুটি বাইক চালু করার মাধ্যম একটি ইলেক্ট্রিক ও একটি কিক স্টার্টিং সিস্টেম

স্পিড এবং মাইলিয়েজ

জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটিতে বেশ ভাল মানের স্পিড এবং মাইলিয়েজ রয়েছে। জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটি প্রতি ঘন্টায় সর্বচ্চ ১২০ কিলোমিটার পর্যন্ত গতিবেগে ছুটতে সক্ষম যা একটি ১২৫ সিসির স্ট্যান্ডার্ড ক্যাটাগরির মোটরসাইকেলের জন্য অনেক ভাল মানের স্পিডএবং জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটি প্রতি লিটারে আপনাকে ৫৫ কিলোমিটার পর্যন্ত মাইলিয়েজ দেবে যা এই স্ট্যান্ডার্ড বাইকের জন্য ভাল মানের একটি মাইলিয়েজ বলা যায়।

গিয়ার

জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটি ৫টি গিয়ার সমৃদ্ধ একটি মোটরসাইকেল। আর ১২৫ সিসির এই মোটরসাইকেলের জন্য এই ৫টি গিয়ার বেশ কার্যকর ভূমিকা রাখবে।

ফুয়েল ট্যাংক 

জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলের ফুয়েল ট্যাংকটি খুব একটা বড় সাইজের না হলেও এটি দেখতে চমৎকার এবং চিকন ও লম্বা গড়নের এবং এটিতে বেশ ভাল মাপের ফুয়েল গ্রহন করার ক্ষমতা রয়েছেএই ফুয়েল ট্যাংকটি সর্বচ্চ ১২.৫ লিটার পর্যন্ত ফুয়েল ধারণ করতে সক্ষম যার দ্বারা আপনি সহজেই ৬৮৭ কিলোমিটার পর্যন্ত ভ্রমন করতে পারবেন ট্যাংকটি সম্পূর্ণ ভর্তি করে।

ব্রেক

জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটির জন্য দুটি বেশ মজবুত এবং শক্তিশালী ব্রেকিং সিস্টেম তৈরি করা হয়েছেমোটরসাইকেলটি ভালভাবে নিয়ন্ত্রন করতে এগুলো বেশ কার্যকর ভূমিকা রাখবে। মোটরসাইকেলটির সামনের দিকে একটি ডিস্ক এবং পেছনের দিকে একটি ড্রাম ধরণের ব্রেকিং সিস্টেম রয়েছে।

দাম

জংশেন সি জি-১২৫-৪ মোটরসাইকেলটি বাংলাদেশের বাজার অনুসারে এর বর্তমান বাজার মূল্য মাত্র ১,০১০০০.০০ টাকা।

শেষ কথা

জংশেন সি জি-১২৫-৪ হচ্ছে জংশেন মোটরসাইকেল কোম্পানির চমৎকার একটি স্ট্যান্ডার্ড ক্যাটাগরির মোটরসাইকেল আর এই মোটরসাইকেলের ডিজাইন, উন্নত মানের ইঞ্জিন, ব্রেকিং সিস্টেম ভাল মানের স্পিড মাইলিয়েজ সকল কিছুই আপনাকে এই মোটরসাইকেলের প্রতি আকৃষ্ট করবে সহজেই। আর গুণে মানে ভাল এবং স্বল্প মুল্যের হওয়াই যে কোন শ্রেণীর মানুষ বাইকটি সহজেই ক্রয় করতে পারবেন।

  

আজকের দাম জানতে ক্লিক করুন - জংশেন সি জি-১২৫-৪

Comments (0)

Find Bikes & Scooters

Top Brands

Search Bikes

Recent Reviews

Recent Advice